Ravens versus Bosses: NFL live stream, AFC Championship

 Ravens versus Bosses: NFL live stream, AFC Championship

Ravens বনাম চিফস: NFL লাইভ স্ট্রিম, AFC চ্যাম্পিয়নশিপ

NFL-এর AFC চ্যাম্পিয়নশিপ গেমে কানসাস সিটি বাল্টিমোরের সাথে লড়াই করবে, সেইসাথে কিকঅফ সময় এবং দলের খবর যা আপনি এখন পড়ছেন।

2024 NFL কনফারেন্স চ্যাম্পিয়নশিপ উইকএন্ড অবশেষে এসেছে। এএফসি চ্যাম্পিয়নশিপ গেমটি রবিবারের দুটি খেলার প্রথমটিতে বাল্টিমোর রেভেনস (14-4) ডিফেন্ডিং সুপার বোল চ্যাম্পিয়ন কানসাস সিটি চিফসের (13-6) বিরুদ্ধে লড়াই করবে। যে এই গেমটি জিতবে তারা সুপার বোল LVIII-এ যাওয়ার পথ খুঁজে পাবে।

21শে জানুয়ারি Buffalo Bills-এ নাটকীয় 27-24 ব্যবধানে জয়ের পর কানসাস সিটি এই টাইয়ে এসেছে। চতুর্থ কোয়ার্টারে 14:20 বাকি থাকতে চার গজ দৌড়ে দ্য চিফস ইসিয়াহ পাচেকো গেম জয়ী টাচডাউন জিতেছে।

টাইট এন্ড ট্র্যাভিস কেলসের দুটি টাচডাউন পাসে ক্যাচ দিয়ে জয়ের সূচনা করেন। সম্মেলন চ্যাম্পিয়নশিপ উইকএন্ড অবশেষে এখানে.

রবিবারের দুটি খেলার প্রথমটিতে, ডিফেন্ডিং সুপার বোল চ্যাম্পিয়ন কানসাস সিটি চিফ বাল্টিমোর র‍্যাভেনসকে এনএফএল-এর সেরা দুটি দল হিসেবে নিজেদেরকে এএফসি সেরা বলার অধিকারের জন্য লড়াই করবে৷

দ্য রেভেনস NFL-এর সেরা রেকর্ডের সাথে নিয়মিত সিজন শেষ করেছে এবং প্যাট্রিক মাহোমস অ্যান্ড কোং-এর বিরুদ্ধে সম্ভাব্য লীগ এমভিপি লামার জ্যাকসনকে নিয়ে আসবে। বাল্টিমোর জ্যাকসন যুগের তার প্রথম AFC শিরোপা খুঁজছে, এবং 2012 মৌসুমের পর থেকে এটি প্রথম ফ্র্যাঞ্চাইজি হিসেবে। , যখন জন হারবাগের স্কোয়াড সুপার বোলে তার ভাই জিমের 49ersকে পরাজিত করে।

সুপার বোলে এএফসি-এর প্রতিনিধিত্ব করবে কোন দল? আমরা শীঘ্রই খুঁজে বের করব। আমরা ম্যাচআপটি ভেঙে দেওয়ার আগে, আপনি কীভাবে গেমটি দেখতে পারেন তা এখানে এক নজরে দেখুন।

এই ম্যাচআপের একক-সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকটি হ'ল কানসাস সিটির আক্রমণাত্মক লাইন কীভাবে ম্যাকডোনাল্ডের বিভিন্ন চাপের চেহারার বিরুদ্ধে ধরে রাখে।

র্যাভেনরা আসলে প্রায়ই ব্লিটজ করে না (নিয়মিত মৌসুমে প্রতিপক্ষের 23.4% ড্রপ ব্যাক, ট্রু মিডিয়া অনুসারে, এনএফএল-এর সপ্তম-সর্বনিম্ন ব্লিটজ রেট), কিন্তু ম্যাকডোনাল্ড সিমুলেটেড চাপের ব্যাপক ব্যবহার করে যাতে প্রতিপক্ষরা না হয় রাসাররা কোথা থেকে আসছে তা জান।

এখানে, GOAL আপনাকে কীভাবে ম্যাচটি দেখতে হবে সে সম্পর্কে আপনার যা জানা দরকার তা নিয়ে আসে, কোন টিভি চ্যানেলে এটি দেখতে হবে, স্ট্রিমিংয়ের বিবরণ এবং আরও অনেক কিছু সহ।

কাগজে কলমে, এই গেমটি অসাধারণ এবং তারকা-খচিত বলে মনে হচ্ছে। প্যাট্রিক মাহোমস তার ষষ্ঠ টানা AFC চ্যাম্পিয়নশিপ গেমে স্টার্টার হিসেবে খেলেছেন, এবং লামার তার প্রথম, এটি এনএফএল-এর সেরা দুটি কোয়ার্টার ব্যাককে একে অপরের বিরুদ্ধে লড়াই করবে, পাশাপাশি দুটি রক্ষণাবেক্ষণ যা সারা বছর ধরে অসামান্য প্রমাণিত হয়েছে।

বাকি পাস-ক্যাচিং গ্রুপের আপেক্ষিক দুর্বলতা বিবেচনা করে, ম্যাকডোনাল্ড এই উভয় খেলোয়াড়ের প্রতি অতিরিক্ত মনোযোগ নিবেদন করা এবং মার্কেজ ভালদেস-স্ক্যান্টলিং, জাস্টিনের মতো মাহোমেসকে মারতে বাধ্য করার চেষ্টা করা দেখে অবাক হওয়ার কিছু নেই। ওয়াটসন, মেকোল হার্ডম্যান, রিচি জেমস এবং নোয়া গ্রে।

রিডের ষড়যন্ত্র করার চেয়ে এটি বলা সহজ, তবে এনএফএলে এই মরসুমে রেভেনস ডিফেন্সের বিরুদ্ধে বল নিক্ষেপের চেয়ে আরও কঠিন কিছু জিনিস রয়েছে।

কানসাস সিটি এই সমস্যাটিকে গত কয়েক সপ্তাহে প্রত্যাখ্যান করেছে, বেশিরভাগ অংশে। এমনকি যদি তারা এটি আবার করতে সক্ষম হয়, যদিও, চিফরা ডলফিন বা বিলের বিরুদ্ধে মাধ্যমিকের চেয়ে কঠিন ম্যাচআপের মুখোমুখি হবে।

ট্র্যাভিস কেলস মাঠের মাঝখানে অনেক রোকুয়ান স্মিথকে, পাশাপাশি মার্কাস উইলিয়ামসকে শীর্ষে দেখতে পাবেন। যদি সে স্লটে যায়, কাইল হ্যামিল্টন সেখানে তার জন্য অপেক্ষা করবে।

Ravens versus Bosses: NFL live stream, AFC Title  to CONTINUE .. . . . . .

নবীনতর পূর্বতন